1. sagor630@yahoo.com : admi2017 :
  2. yesnayon@gmail.com : Nayon Howladar : Nayon Howladar
  3. thedeshbangla@gmail.com : Desh Bangla : Desh Bangla
আপন চাচীকে নির্যাতনের অভিযোগ মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে

আপন চাচীকে নির্যাতনের অভিযোগ মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০৭ বার

কুমিল্লার বরুড়া উপজেলার ঝলম ইউনিউনের জোড়পুকুরিয়ায় দেলোয়ার হোসেনের ছেলে শশাইয়া ফাজিল মাদ্রাসার শিক্ষক নাসির হোসেন নামে এক মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে গত ১৪ই ফেব্রুয়ারি (রবিবার) পারিবারিক কলহের জের ধরে তার আপন চাচীকে শারীরিকভাবে মারধরের অভিযোগ পাওয়া গিয়েছে।

সুত্রমতে জানা যায়, দুই পরিবারে শিশুদের মধ্যে অশালীন ভাষা বিনিময়ের মাধ্যমে ঘটনার সুত্রপাত হয় এবং একপর্যায়ে ঐ শিক্ষক ঔদ্ধতপূর্ণ আচরণ শুরু করতে থাকে। পরে চাচীকে লাথি মারে এবং ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। পরবর্তীতে চাচীকে প্রহারের উদ্দেশ্যে আবার লাঠি নিয়ে অশালীন ভাষা প্রয়োগ করতে করতে এগিয়ে যায়। একপর্যায়ে পরিবারের অন্য সদস্যদের ঐ শিক্ষককে বাঁধা প্রদান করে থামায়। অশালীন ভাষা ব্যবহার করতে নিষেধ করে। ভুক্তভোগীর কান্না আর্তনাদে পরিবেশ ভারি হয়ে উঠে।

আরো জানা যায়, চাচার ঘরের আগের বউ এরকম নির্যাতনেই কয়েকদিন পরেই মারা যায়। এ ঘটনায় গ্রামের মানুষ অনেক উদ্বেগ প্রকাশ করেছেন।

ভুক্তভোগী শিল্পী আক্তার বলেন, ‘প্রায়ই আমার ভাইস্তা (শিক্ষক) আমাকে এভাবে মারতে আসে এবং মারে। অশ্রাব্য ভাসায় গালিগালাজ করে, আমি এই নির্যাতন এর সঠিক বিচার পাইনি। আমি সঠিক বিচারের অপেক্ষায় আছি। আমার বড় সতীন তার ঘুষির আঘাতে মৃত্যু বরণ করে, যা উক্ত গ্রামবাসী সকলেই অবগত আছে।’

নির্যাতিত মহিলার জামাই জানান, ‘আমি ভাতিজার আচরণে খুবই কষ্ট পেয়েছি। আমার আর কিছু বলার নেই।’

নির্যাতিতার বড় বোন জামাই কুতুব উদ্দিন বলেন, ‘আমি এই ঘটনা শুনে বোন এর উপর নির্যাতন এর বিচার চেয়ে দ্বারে দ্বারে ঘুরছি। সঠিক বিচারের অপেক্ষায় আছি।’

অভিযুক্ত ওই ব্যক্তি গ্রাম্য শালিস প্রত্যাখ্যান করেছে। এ ব্যাপারে জানতে মাদ্রাসা শিক্ষক নাসির হোসেনকে বাড়িতে গিয়ে খোঁজে পাওয়া যায়নি এবং পরবর্তীতে ফোন করেও পাওয়া যায় নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 AmaderBarguna.Com