1. sagor630@yahoo.com : admi2017 :
  2. yesnayon@gmail.com : Nayon Howladar : Nayon Howladar
  3. thedeshbangla@gmail.com : Desh Bangla : Desh Bangla
স্বপ্ন ছুঁই ইয়ুথ ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

স্বপ্ন ছুঁই ইয়ুথ ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ৯৮ বার

রংপুরের পীরগাছা উপজেলার ছাওলা ইউনিয়নের দুর্গম চরাঞ্চলের শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করেছে স্বপ্ন ছুঁই ইয়ুথ ফাউন্ডেশন নামের একটি সেচ্ছাসেবী সংগঠন। উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বপ্ন ছুঁই ইয়ুথ ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা মোঃ শহিদুল ইসলাম।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মোঃ নুর ইসলাম, সমাজকর্মী ও বিশিষ্ট ব্যাবসায়ী আব্দুস সোবহান,বিশিষ্ট সমাজ সেবক মাহবুবার রহমান।আরও উপস্থিত ছিলেন স্বপ্ন ছুঁই ইয়ুথ ফাউন্ডেশনের সন্মানিত সহ-সভাপতি মাইদুল ইসলাম,ত্রান ও পুর্নবাসন বিষয়ক সম্পাদক মোঃ আলমগীর হোসেন। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বপ্ন ছুঁই ইয়ুথ ফাউন্ডেশনের সভাপতি মোঃ মেহেদী হাসান রাব্বি ও সঞ্চালনা করেন সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ মাজেদুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে প্রধান উপদেষ্টা মো. শহিদুল ইসলাম স্বপ্ন ছুঁই ইয়ুথ ফাউন্ডেশনের মানবসেবী কর্মসুচী গুলোর ভুয়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতে এ ধরনের কর্মসুচী গুলো ধরে রাখার তাগিদ দেন।
স্বপ্ন ছুঁই ইয়ুথ ফাউন্ডেশনের সভাপতি মোঃ মেহেদী হাসান রাব্বি তার বক্তব্যে বলেন,স্বপ্ন ছুঁই ইয়ুথ ফাউন্ডেশন চরাঞ্চলের মানুষের ভাগ্যউন্নয়নে নিরলস ভাবে কাজ যাচ্ছে, সবার সহযোগিতা পেলে সংগঠনটি আর বৃহৎ পরিসরে কাজ করে যাবে বলে জানান।সাধারণ সম্পাদক মাজেদ বলেন,এলাকার সকল ধরনের সামাজিক অবক্ষয়,বাল্যবিবাহ,ও মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলনের নেতৃত্ব দিবে স্বপ্ন ছুঁই ইয়ুথ ফাউন্ডেশন।তিনি সবার সহযোগিতা চেয়েছেন।বক্তব্য শেষে দুর্গম চরাঞ্চলের মানুষের মধ্যে শীত বস্ত্র বিতরন করা হয়।

উল্লেখ্য মহামারী করোনায় স্বাস্থ্য সচেতনতা মুলক সেমিনার ও চরাঞ্চলে সামাজিক অবক্ষয় রোধে বিভিন্ন ধরনের কর্মসূচি পালন করেছে স্বপ্ন ছুঁই ইয়ুথ ফাউন্ডেশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 AmaderBarguna.Com