1. sagor630@yahoo.com : admi2017 :
  2. yesnayon@gmail.com : Nayon Howladar : Nayon Howladar
  3. thedeshbangla@gmail.com : Desh Bangla : Desh Bangla
বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের শুভ উদ্ধোধন করলেন জেলা প্রশাসক নারায়ণগঞ্জ

বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের শুভ উদ্ধোধন করলেন জেলা প্রশাসক নারায়ণগঞ্জ

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ১৬৪ বার
বঙ্গবন্ধু
নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি :  নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমী ও কে.সি এ্যাপারেলস ক্রিকেট ক্লাবের মধ্যকার খেলা দিয়ে শুরু হলো হোসাইন গ্রুপ বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ ।
শনিবার(১৯ ডিসেম্বর) সকালে ইসদাঈর সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ জসীম উদ্দিন।
উদ্বোধনী অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু’র সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন হোসাইন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আক্তার হোসেন, নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ফারুক বিন ইউসুফ পাপ্পু, যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, কোষাধ্যক্ষ জাহাঙ্গীর মোল্লা, সদস্য মোঃ আসলাম প্রমুখ।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ জসীম উদ্দিন বলেন, সারাবিশ্বকে আমাদের মহান বিজয়ের পর কোনো কিছু দিয়ে জানাতে পারি তাহলো এই ক্রিকেট। আমরা মাঠে থাকবো, মাঠে আমাদের সবকিছু চলবে। কারণ আমাদের এই দেশকে গঠন করতে হবে। দেশকে গঠন করার জন্যে দুটি জিনিস দরকার, নিজেদের ফিটনেস। ফিটনেস বলতে শুধু শরীরকে ফিট রাখা না ফিটনেস মানে মন দিয়ে তৈরি। আজকে মাঠে যে খেলোয়াড়রা এসেছে তারা মন দিয়ে তৈরি। এবার করোনায় যাদের মনের শক্তির পাশাপাশি ফিজিক্যাল ফিটনেস ভালো ছিলো তাদের বেশিরভাগ জয়ী হয়েছে। যারা খেলার মধ্যে ছিলো এবং যাদের মনে আনন্দ ও সামাজিক সম্পর্ক ছিলো তাদেরকে কিন্তু আমরা কম হারিয়েছি। খেলার উদ্বোধন ঘোষণার আগে সবার উদ্দেশ্যে একটা কথা বলতে চাই, সবার মধ্যে যেন খেলোয়াড় সুলভ মনোভাব তৈরি হয়। নারায়ণগঞ্জ যে খেলোয়াড় তৈরির সূতিকাগার সেটা যেন চলমান থাকে।
প্রসঙ্গত, এবারের প্রিমিয়া লীগ আসরে অংশগ্রহণ করতে যাচ্ছে ৯টি দল। দলগুলো হলো,নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমী, শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব, নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব,নীট কনসার্ণ ক্রিকেট একাডেমী,কেসি এ্যাপারেলস ক্রিকেট একাডেমী,শামসুজ্জোহা স্মৃতি একাদশ,রেইনবো এসি,আলীগঞ্জ ক্লাব এবং ইসদাইর চন্দা স্পোর্টিং ক্লাব।T
Attachments area

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 AmaderBarguna.Com