1. sagor630@yahoo.com : admi2017 :
  2. yesnayon@gmail.com : Nayon Howladar : Nayon Howladar
  3. thedeshbangla@gmail.com : Desh Bangla : Desh Bangla
Bangla সহ বিশ্বজুড়ে The desh bangla সংবাদপত্র

Bangla সহ বিশ্বজুড়ে The desh bangla সংবাদপত্র

নীল সাগর
  • আপডেট টাইম : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
  • ৮৮ বার
bangla the desh bangla
Bangla সহ বিশ্বজুড়ে The desh bangla সংবাদপত্র

The desh bangla is one of the most revered bangladeshi online bangla newspapers. It will come soon on readers hand with new virsion as a printed copy. আমাদের সাইটি ভিজিট করতে ক্লিক করুন  এই লিংকে  The desh bangla

অনলাইন সংবাদপত্র হলো একটি সংবাদপত্রের অনলাইন সংস্করণ যা একক ভাবে শুধুমাত্র অনলাইনে প্রকাশিত।

অথবা কোন মুদ্রিত সংবাদপত্রের অনলাইন সংস্করণ হিসেবেও প্রকাশিত হতে পারে।

আমাদের সংবাদপত্রের সম্পাদক : সাইফুজ্জামান শিখর, নির্বাহী সম্পাদক : মো: শাহিন মিয়া। বার্তা সম্পাদক মো : মোস্তাফিজুর রহমান সহযোগী বার্তা সম্পাদক : তাজনুর ইসলাম।

চিফ রিপোর্টার : হাসান ইমাম সাগর। এছাড়া আমাদের একটি ভেরিফাইড ফেসবুক পেজ রযেছে।

পেজটি  ভিজিট করতে নিচের লিংকে ক্লিক করুন। দা দেশ বাংলা ফেসবুক পেজে সরাসরি যুক্ত হতে এখানে ক্লিক করুন।

আমাদের অফিসের ঠিকানা অফিস : ৩/৭ (৫ম তলা) নগর সিদ্দিক প্লাজা। ঢাকা-১১০০, মোবাইল নং: +8801865572556। ই-মেইল: thedeshbanglanews@gmail.com || info.thedeshbangla@gmail.com ওয়েব : www.thedeshbangla.com।

সংবাদপত্রের অনলাইন সংস্করণে ব্রেকিং নিউজ প্রচারের সুবিধা সম্প্রচার সাংবাদিকতার সাথে সংবাদপত্রের প্রতিদ্বন্দ্বিতামূলক অবস্থান নিশ্চিত করে।

সংবাদপত্র শিল্পে একটি সংবাদপত্র টিকে থাকার শর্ত হিসেবে এর বিশ্বাসযোগ্যতা, শক্তিশালী ব্র্যান্ড স্বীকৃতি এবং বিজ্ঞাপনদাতাদের সাথে প্রতিষ্ঠিত ঘনিষ্ঠ সম্পর্ককে নির্দেশ করা হয়। এছাড়াও মুদ্রণ প্রক্রিয়ার তুলনায় অনলাইন প্রকাশনা সাশ্রয়ী বলে এই আন্দোলন আরো বেগবান হয়েছে।

অনলাইন সংবাদপত্রে মুদ্রিত সংবাদপত্রের মতোই আইনি সীমা নির্ধারিত রয়েছে; যুক্তরাজ্যর ধারায় অন্যান্য দেশেও আইন অনুযায়ী অপলেখ, ব্যক্তিগত গোপনীয়তা এবং কপিরাইটের মতো বিষয়সমূহ অনলাইন সংবাদপত্রের জন্য সমানভাবে প্রযোজ্য।

তবে ডাটা সংরক্ষণ আইন এবং এর পাশাপাশি পিসিসি’র নির্দিষ্ট আইন অনলাইন সংবাদপত্র এবং সবাদপত্রের জন্য প্রয়োগ হয়, কিন্তু অধিকাংশ যুক্তরাজ্যবাসীর নিকট এই দুই ধরনের আইন ও নীতিমালার মধ্যকার পার্থক্য ব্লগ বা ফোরাম সাইটের এবং অনলাইন সংবাদপত্রের প্রেক্ষাপটে পরিষ্কার নয়। ২০০৭ সালে যুক্তরাজ্যভিত্তিক অনলাইন সংবাদপত্র, সংবাদ অডিও, সংবাদ ভিডিও ইত্যাদি উপস্থাপনকারী সকল ওয়েবসাইটের জন্য একটি আইন পাশ করা, হয় যাতে এই ধরনের অনলাইন প্রচারমাধ্যম কি বা কি নয় তার সম্পর্কে বিস্তারিত বর্ণনা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 AmaderBarguna.Com