1. sagor630@yahoo.com : admi2017 :
  2. yesnayon@gmail.com : Nayon Howladar : Nayon Howladar
  3. thedeshbangla@gmail.com : Desh Bangla : Desh Bangla
পৃথিবীর অন্যতম খুঁতখুঁতে ক্রিকেট দল শ্রীলঙ্কা!

পৃথিবীর অন্যতম খুঁতখুঁতে ক্রিকেট দল শ্রীলঙ্কা!

জাহিদ রেজা বাবু
  • আপডেট টাইম : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ১০৩ বার

আমি ১৯৯৮ সাল থেকেই ওদের ঘৃণা করতে শুরু করি। যখন মিনি বিশ্বকাপ হয়েছিল। খেলা শুরুর একমাস আগে ওরা একটা টিম পাঠিয়েছিল আমাদের এখানে যারা আমাদের এখানকার পরিবেশ এবং খাওয়া-দাওয়া দেখার জন্য এসেছিল। অথচ অন্য কোনো দল এমন করেনি। পরবর্তীতে দলই আসলো।

তখন আমি গ্রাউন্ডস এন্ড ফ্যাসেলিটিসের সদস্য ছিলা এবং তাই মাঠের পাশাপাশি ড্রেসিং রুমের দায়িত্বটাও আমার ছিল। সকালে খেলা শুরু হতেই শ্রীলঙ্কা ড্রেসিং রুম থেকে ডাকা হলো, সম্ভবত ম্যানেজার ছিল ফার্নান্ডো (বর্তমানে ধারাভাষ্যকার)। তার কাছে কি জন্য ডেকেছ বলতেই সে বললো আমার প্লেয়াররা বাংলাদেশী পানি খাবেনা, তুমি এখুনি ডানকান পানি আমাদেরকে এনে দাও!

আমি তাকে বুঝানোর চেষ্টা করলাম ‘মাম’ পানি আমাদের স্পন্সর। অতএব এই পানি ছাড়া অন্য কোনো পানি দেওয়া সম্ভব নয়।

রীতিমতো ঝগড়া শুরু করে দিল। এক পর্যায়ে টূর্নামেন্টের চেয়ারম্যান আসিফ ইকবালকে বিচার দেবে বলে হুমকি দিল। আমি বললাম অভিযোগ করো।

এরই মধ্যে আসিফ ইকবাল এবং আশরাফুল হক ভাই ড্রেসিং রুমের সামনে হাজির। আমাকে জিজ্ঞেস করলো কি হয়েছে? ঘটনাটি শুনতেই আসিফ ইকবাল লঙ্কান ম্যানেজারের ওপর রেগে গেলেন এবং এক পর্যায়ে বললেন আন্তর্জাতিক নিয়ম কানুন তোমার জানা উচিত ছিল।

লঙ্কান ম্যানেজার লজ্জাও পেলো। তারপর থেকেই মূলত শ্রীলঙ্কার প্রতি ঘৃণা পুরোদমে শুরু। নিজেদেরকে অষ্ট্রেলিয়ান ভাবে। দাম্ভিকতা ওদের মধ্যে অনেক বেশী।

-জাহিদ রেজা বাবু
কিউরেটর, বাংলাদেশ ক্রিকেট বোর্ড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 AmaderBarguna.Com