1. sagor630@yahoo.com : admi2017 :
  2. yesnayon@gmail.com : Nayon Howladar : Nayon Howladar
  3. thedeshbangla@gmail.com : Desh Bangla : Desh Bangla
সুশান্তের নির্জন বাগানবাড়িতে যেতেন তারা, চলতো অনেক কিছু

সুশান্তের নির্জন বাগানবাড়িতে যেতেন তারা, চলতো অনেক কিছু

বিনোদন ডেস্ক : দা দেশ বাংলা
  • আপডেট টাইম : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৮ বার
সুশান্তের নির্জন বাগানবাড়িতে যেতেন তারা, চলতো অনেক কিছু
সুশান্তের নির্জন বাগানবাড়িতে যেতেন তারা, চলতো অনেক কিছু

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তিন মাস পেরিয়ে গেছে। এখনও তার মৃত্যুরহস্য উদঘাটন হয়নি। তবে তাকে ঘিরে বিভিন্ন সুন্দরী মডেল-অভিনেত্রীদের নাম প্রায় প্রতিদিনই সামনে আসছে।

এরইমধ্যে সুশান্তের বান্ধবী অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে মাদককাণ্ডে গ্রেফতার করেছে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। বর্তমানে এ অভিনেত্রী মুম্বাইয়ের বাইকুল্লা কারাগারে আছেন।

ক’দিন আগেই গ্রেফতার রিয়া এনসিবির জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, সুশান্তের জন্য তিনি বলিউড অভিনেত্রী পাতৌদি নবাব সাইফ আলি খানের কন্যা সারা আলি খানের কাছ থেকে মাদক সংগ্রহ করতেন।

এবার জানা গেলো আরও নতুন তথ্য। লোনাভলায় সুশান্তের পাবনা লেকের বাগান বাড়িতে নাকি নানা কিসিমের লোকের আনাগোনা ছিল। সেখানে নাকি পার্টিও চলতো। বলিউডের অনেক হার্টথ্রব সুন্দরীরাও নাকি সুশান্তের নির্জন দ্বীপের সেই বাগান বাড়িতে আসতেন।

সম্প্রতি সুশান্তের সেই বাগান বাড়িতে তল্লাশি চালিয়ে হুক্কা, অ্যাশট্রেসহ বিভিন্ন জিনিস উদ্ধার করেছে এনসিবি।

এরপরই ভারতীয় গণমাধ্যমের খবরে উঠে আসে আরও চাঞ্চল্যকর তথ্য। সুশান্তের সেই বাগানবাড়িতে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের নাকি আনাগোনা ছিল। ঝিল পেরিয়ে ওই বাগান বাড়িতে পৌঁছে দেয়ার জন্য সুশান্ত একজন নৌকা চালককে নিয়োগ দেন। ওই মাঝির দাবি, তিনিই শ্রদ্ধাকে সুশান্তের বাগান বাড়িতে পৌঁছে দিতেন।

এছাড়াও রিয়া চক্রবর্তী ও সারা আলি খানেরও সেখানে যাতায়াত ছিল বলে দাবি করেন ওই নৌকার মাঝি। তিনি নাকি সারাকে বেশ কয়েকবার ওই বাগান বাড়িতে পৌঁছে দেন। রিয়াও নাকি মাঝেমধ্যেই সেখানে যেতেন। বলিউডের এরকম একাধিক তারকা নিয়ে ওই বাগান বাড়িতে নাকি মাদক পার্টির আয়োজন করতেন সুশান্ত।

লোনাভোলা ফার্মহাউজের ম্যানেজার রইস জানান, ওই মাদকের আসরে সুশান্তের সঙ্গে তার পুরো টিম থাকতো। ২০১৯ সালের জুলাইয়ে এই ফার্মহাউজেই রিয়ার জন্মদিন উদযাপন করেন সুশান্ত। যেখানে রিয়া ও তার ভাই শৌভিক ছাড়াও তাদের বাবা-মাও উপস্থিত ছিলেন।

গেল ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। শুরুতে মুম্বাই পুলিশ ঘটনার তদন্ত শুরু করে। পরে সুপ্রিম কোর্টের নির্দেশে তা কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা (সিবিআই) এর হাতে উঠে তদন্তভার।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 AmaderBarguna.Com